Connect with us

Pdf

Hanuman Chalisa Bengali Pdf – হানুমান চালিশা

Published

.

Updated

Regarding devotees, the Hanuman Chalisa Bengali Pdf language is available for your perusal here. In order to obtain the নুমান চালিমা বাংলা ভরষায় pdf download, kindly utilize the suitable download link. Hanuman Chalisa Bengali PDF download free from the direct link given below in the page.

hanuman chalisa bengali pdf

Hanuman Chalisa – হানুমান চালিশা Bengali PDF

PDF Name Hanuman Chalisa হানুমান চালিশা
No. of Pages21
PDF Size1.61 MB
LanguageBengali
PDF CategoryHindu Books, Religion & Spirituality
Last Updated4
Source / CreditsMultiple Sources

Hanuman Chalisa Bengali Pdf

Hanuman Chalisa in Bengali with Meaning – অর্থসহ বাংলা

PDF NameHanuman Chalisa Bengali Pdf With Meaning
No. of Pages4
PDF Size0.61 MB
LanguageBengali
PDF CategoryHindu Books, Religion & Spirituality
Last UpdatedJan 13, 2024
Source / CreditsMultiple Sources

Hanuman Chalisa হানুমান চালিশা With Meaning

Hanuman Chalisa Benefits

হনুমান চালিসা হল একটি সিদ্ধ চালিসা যার অর্থ আপনি যদি প্রতিদিন এটি করেন তবে অর্থ না জানলেও আপনি অবশ্যই উপকার পাবেন।

এটা চালিশাতেই লেখা আছে

“Jo yah padhe Hanuman Chalisa
Hoye siddhi sakhi Gaurisa”

“জো যহ পডৈ হনুমান চালীসা
হোয সিদ্ধি সাখী গৌরীশা”

যার আক্ষরিক অর্থ হল যে মহান ভগবান শিব সাক্ষী যে হনুমান চালিসা একটি সিদ্ধ চালিসা এবং যে কেউ তার জীবদ্দশায় প্রতিদিন এটি পাঠ করবে সে অবশ্যই নিজেই সিদ্ধ হবে।

For Celibacy – যদি কোনো ব্যক্তি রাত্রিবাসে ভুগে থাকেন তবে এমন ব্যক্তির ব্রহ্মচর্য অনুসরণ করা উচিত এবং ঘুমানোর আগে প্রতিদিন 3 বার হনুমান চালিসা পাঠ করা উচিত এবং শেষে বীর্য রক্ষার জন্য শ্রী হনুমানের কাছে প্রার্থনা করা উচিত। সে রাতে নিশ্চয়ই তার রাত হবে না।

ভয়ের অনুভূতি – যে সকল ভাই বা বোনরা প্রায়ই রাতে ভয় পান তাদের প্রতিদিন রাতে হনুমান চালিসা পাঠ করা উচিত। চলিসা তাৎক্ষণিকভাবে ভয় দূর করার জন্য অলৌকিক।

ভূত এবং কালো জাদুর প্রতিকার – যারা ভূত বা কালো যাদুতে আক্রান্ত তাদের প্রতিদিন 10 বার হনুমান চালিসা পাঠ করা উচিত। তাদের পরিবারের সদস্যরাও তাদের নামে হনুমান চালিসা পাঠ করতে পারেন।

ব্যবসায় বৃদ্ধি – যারা নিজের ব্যবসা চালাচ্ছেন কিন্তু তাদের ব্যবসা ভালো যাচ্ছে না বা তাদের টাকা কোথাও আটকে আছে, তাদের উচিত প্রতিদিন সকালে কমপক্ষে ৩ বার হনুমান চালিসা পাঠ করে শ্রী হনুমানের কাছে প্রার্থনা করা উচিত ব্যবসায় উন্নতির জন্য।

সুস্বাস্থ্যের অর্জন – আপনি যদি এমন কোনও শারীরিক অসুস্থতায় ভুগছেন যা কোনও ধরণের ওষুধ বা চিকিত্সার দ্বারা উন্নতি হচ্ছে না, তবে আপনার প্রতিদিন সকালে এবং রাতে 3 বার হনুমান চালিসা করা উচিত। হনুমান চালিসা শেষ করার পরে আপনার 108 বার “নাসৈ রোগ হরৈ সব পীরা, জপত নিরংতর হনুমত বীরা” জপ করা উচিত। সবকিছু শেষ করার পরে, সুস্বাস্থ্যের জন্য ভগবান হনুমানের কাছে প্রার্থনা করুন।

Facebook

Trending